ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৩/০৪/২০২৪ ১২:৪৬ পিএম

ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণা, অবশেষে র‌্যাবের হাতে ধরা
হাইকোর্টের ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া মুক্তা পারভিন নামে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। মঙ্গলবার রাজবাড়ী সদর এলাকা তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এম জে সোহেল। তিনি জানান, কিছুদিন ধরে রাজশাহীর বোয়ালিয়াসহ বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র নিজেদের কখনও হাইকোর্টের ম্যাজিস্ট্রেট কখনও ডিজিএফআই’র মেজর পরিচয় দিয়ে সহজ সরল ও নিরীহ লোকজনদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ করে আসছিল। চক্রটি রাজশাহী জেলার চন্দ্রিমার ছোটবনগ্রাম এলাকার শেখ আব্দুল্লাহকে বিভিন্ন সরকারি দফতরে চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে এক কোটি ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। একপর্যায় শেখ আব্দুল্লাহ বুঝতে পারে যে তিনি প্রতারণার শিকার হয়েছেন। পরে তিনি বোয়ালিয়া মডেল থানায় ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণা করা চক্রের মূলহোতা মুক্তা পারভিনসহ সাতজনের বিরুদ্ধে একটি প্রতারণার মামলা করেন।

র‌্যাব কর্মকর্তা সোহেল আরও জানান, প্রতারক চক্রের অন্যতম হোতা ছিলেন মুক্তা পারভিন। তিনি মামলার পর থেকে গা ঢাকা দেন। তার গ্রামের বাড়ি নওগাঁর ধামইরহাট উপজেলার লোদীপুরে। তার বাবার নাম মোজাহারুল ইসলাম। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...